আর দেখা যাবে না সিআইডি ইন্সপেক্টর অভিজিৎ ও দয়াকে

ছোট পর্দায় ভারতের জনপ্রিয় টিভি সিরিজ সিআইডি। দীর্ঘ ২১ বছরের পথচলা এই অনুষ্ঠানের। দর্শক চাহিদার কেন্দ্রবিন্দুতে থাকা এ অনুষ্ঠানই নাকি এবার বন্ধ হতে চলেছে। পর্দায় আর দেখা যাবে না এসিপি প্রদ্যুম্ন, ইন্সপেক্টর অভিজিৎ ও দয়াকে।

এক সাক্ষাৎকারে দয়া ওরফে দয়ানন্দ শেঠি নিজেই একথা জানিয়েছেন। তিনি বলেছেন, ২৭ তারিখ সিআইডির শেষ এপিসোড দেখানো হয়েছে। এরপর থেকেই বন্ধ হয়েছে এই শো-টি।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়, এখন পর্যন্ত সিআইডির এপিসোড সংখ্যা ১,৫৪৬টি। ১৯৯৭ সালের ২৯ এপ্রিল যাত্রা শুরু এই টিভি শো’টির। তার পরেই প্রবল জনপ্রিয়তা পায় সিআইডি।

অনেক অভিনেতা-অভিনেত্রী এই টিভি শো’টিতে অভিনয় করলেও, সিরিজটির মূল চরিত্র এসিপি প্রদ্যুম্নের চরিত্রে শিবাজী সত্যম, ইন্সপেক্টর অভিজিতের চরিত্রে আদিত্য শ্রীবাস্তব, দয়ার চরিত্রে দয়ানন্দ শেঠি বরাবরই রয়ে গিয়েছেন।

দয়ানন্দ জানান, ‘শেষ এপিসোডের শুটিং ৪-৫ দিন আগেই হয়ে গেছে। তখনই আমাদের বলা হয় এটাই শেষ এপিসোড। সত্যি খবরটা জানার পর থেকে আমাদের খুবই খারাপ লাগছে। সিআইডি ২২ বছরে পা দিতে চলেছিল। চ্যানেলের কিছু অভ্যন্তরীণ সমস্যার জন্য সিআইডি বন্ধ হবে বলে জানানো হয়েছে।

আমি আমার চরিত্রটিকে খুব মিস করব। আশা করি দর্শকদের এই কয়েক বছর আনন্দ দিতে পেরেছি। আমরা একটা গোটা পরিবারের মতো ছিলাম। আমরা এখানকার প্রত্যেককেই মিস করব।’

Updated: November 4, 2018 — 12:39 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Reviewever © 2018 Frontier Theme