ঘরের সিলিং থেকে যেভাবে উদ্ধার হলো গোখরা সাপ…(দেখুন ভিডিও)

ঘরের সিলিং থেকে যেভাবে উদ্ধার হলো গোখরা সাপ…(দেখুন ভিডিও)

 

 

আরো পড়ুন…

 

ধোনির যে সিদ্ধান্তে বেঁচে গিয়েছিল কোহলির ক্যারিয়ার

বিরাট কোহলি এখন প্রতিপক্ষ বোলারদের দুঃস্বপ্নে পরিণত হয়েছেন। তাঁর উত্থানের পিছনে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। সেই তথ্যই ফাঁস করেছেন ভারতের প্রাক্তন বীরেন্দ্র শেবাগ।

টাইমমেশিনের সাহায্য না নিয়েই বীরু ফিরে গিয়েছেন ২০১২ সালে। তখন ভারত অস্ট্রেলিয়া সফরে গিয়েছিল। অজি-ভূমে ভারত টেস্ট সিরিজে পিছিয়ে পড়েছিল ০-২-এ। নির্বাচকরা ধোনি ও শেবাগের সঙ্গে কথা বলেন দল নির্বাচন নিয়ে। কোহলিকে দল থেকে বাদ দেওয়ার দাবি তোলেন নির্বাচকরা। কোহলির পরিবর্তে পার্থ টেস্টে রোহিত শর্মাকে দলে সুযোগ দিতে চেয়েছিলেন নির্বাচকরা।

নির্বাচকদের সঙ্গে একমত ছিলেন না ধোনি। তিনি দলে চেয়েছিলেন কোহলিকে। শেবাগ স্মৃতির পাতা উলটে বলছিলেন, ধোনি কোহলির হয়েই সওয়াল করতে থাকেন। নির্বাচকদের জানিয়ে দেন, পার্থ টেস্টে কোহলিই খেলবেন। অধিনায়কের সঙ্গে নির্বাচকদের দীর্ঘক্ষণ ধরে কথাবার্তা হয়। নির্বাচকরা নিজেদের মতামত চাপানোর চেষ্টা করেন। ধোনি নিজের যুক্তিতে স্থির থাকেন। শেষ পর্যন্ত পার্থে খেলেন কোহলি। তিনি ৭৫ এবং ৪৪ রান করেন। পরের টেস্ট অনুষ্ঠিত হয় অ্যাডিলেডে। সেই টেস্টে প্রথম সেঞ্চুরি পান কোহলি। বীরু বলেন, আমরা সিরিজ ৪-০ হেরে গেলেও নতুন নায়কের জন্ম হয় অস্ট্রেলিয়ার মাটিতে।

Updated: November 7, 2018 — 5:21 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Reviewever © 2018 Frontier Theme