ব্রেকিংঃ হঠাৎ কি কারনে বিএনপি কার্যালয়ে গেলেন কাদের সিদ্দিকী…

একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে দেশে ভোটের পরিবেশ ও স্বচ্ছ নির্বাচন নিশ্চিতের দাবিসহ সংকট উত্তোরণে বিভিন্ন ইস্যুতে চলমান সংলাপের মধ্যে হঠাৎ বিএনপির গুলশান কার্যালয়ে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

বুধবার (৭ নভেম্বর) বিকেল ৫টার দিকে বিএনপির ভাইস-চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য এবং সম্পাদকমণ্ডলীর সদস্যদের একটি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকটি শেষে হওয়ার পরপরই হঠাৎ সেখানে উপস্থিত হতে দেখা যায় কাদের সিদ্দিকীকে।

বিএনপির গুলশান সূত্র সন্ধ্যায় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।সূত্র জানায়, কাদের সিদ্দিকীর এই আগমন অনানুষ্ঠানিক। তার সঙ্গে চলমান রাজনৈতিক সংকট মোকাবিলা ও জাতীয় নির্বাচন ইস্যুতে বিএনপি নেতারা কথা বলবেন।

সুত্র জানায়, গুলশান কার্যালয়ে কাদের সিদ্দিকী সহ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল উপস্থিত রয়েছেন।

জাতীয় ঐক্যফ্রন্টে আনুষ্ঠানিকভাবে যোগ দিয়েছে বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকীর নেতৃত্বাধীন কৃষক-শ্রমিক-জনতা লীগ। সোমবার দুপুরে রাজধানীর মতিঝিলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে দলের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী এ ঘোষণা দেন।bd24live

Updated: November 7, 2018 — 7:11 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Reviewever © 2018 Frontier Theme