যা করার ‘লন্ডন’ থেকেই করো- ড. কামাল

আর অল্প কিছুদিন পরেই আসতে চলেছে…জাতীয় নির্বাচন আর এই কারণে সবাই একের পর এক বৈঠক এবং কর্মসূচী পালন করে যাচ্ছে। এর মধ্যে বঙ্গবীর এবং কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী এবং জাতীয় ঐক্যফ্রন্ট ও  ড. কামাল হোসেন  আছেন বেশ আলোচনায় !

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন একাধিক সাক্ষাৎকারে বলেছেন, লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার সঙ্গে তাঁর কোনো যোগাযোগ নেই। কিন্তু সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গতকাল ড. কামাল হোসেনকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন তারেক জিয়া।

গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত ঐক্যফ্রন্টের জনসভায় ড. কামাল হোসেন প্রথমবারের মতো দুর্নীতির দায়ে কারান্তরীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাম উচ্চারণ করেন এবং তাঁর মুক্তি চান। এই জনসভার পুরোটাই সরাসরি ফেসবুকে সম্প্রচারিত হয় যা লন্ডনে বসে দেখেছেন তারেক জিয়া। জনসভার পর জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে প্রধানমন্ত্রীর সঙ্গে আজকে অনুষ্ঠিত হতে যাওয়া সংলাপ নিয়ে বৈঠকে বসেন। বৈঠক চলাকালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ফোন করেন তারেক জিয়া। ফোন করে তারেক তাঁকে অভিনন্দন জানান। তারেকের ফোনটি মির্জা ফখরুল একে একে মাহমুদুর রহমান মান্না, আ স ম আব্দুর রব এবং সবশেষে ড. কামাল হোসেনকে দেন। ড. কামাল হোসেন তারেক জিয়াকে ধন্যবাদ জানান এবং যা করার লন্ডন থেকেই করার জন্য অনুরোধ করেন। আর তারেক জিয়া ফোনালাপে ড. কামাল হোসেনের সাফল্য কামনা করেন।

এমন ঘটনায় দেশের রাজনৈতিক মহলে প্রশ্ন উঠেছে, তাহলে তারেক জিয়াই কি জাতীয় ঐক্যফ্রন্টের মূল নেতা?

তথ্য-সুত্রঃ বাংলা ইনসাইডার।

Updated: November 7, 2018 — 8:02 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Reviewever © 2018 Frontier Theme