কলকাতার কিছু অজানা তথ্য, জানলে চমকে যাবেন…(ভিডিও)

কলকাতার কিছু অজানা তথ্য, জানলে চমকে যাবেন…(ভিডিও)

 

 

আরো পড়ুন…

 

ভক্তকে দেশ ছাড়তে বলে বিপদে পড়লেন কোহলি

নিজের ভক্তকে দেশ ছাড়তে বললেন বিরাট কোহলি। আর এই নিয়েই চলছে ব্যাপক আলোচনা-সমালোচনার। এই ঘটনার সুত্র হয়েছে মূলত বিরাটের একটি অ্যাপ কাহিনী নিয়েই।

৩০তম জন্মদিনে ‘বিরাট কোহলি অ্যাপ’ নামে নিজের একটি অ্যাপ লঞ্চ করেন কোহলি। সেই অ্যাপের প্রচারণায় একটি ভিডিওতে দেখা যায় ভক্তের সমালোচনা করছেন ভারত অধিনায়ক।

সেই সময়ই এক ভিডিওতে খোঁচা দেওয়া নানা টুইটের প্রসঙ্গ তুলে প্রতিক্রিয়া ব্যক্ত করেন। যেমন ইনস্টাগ্রামে এক ব্যক্তি তাকে ‘ওভার-রেটেড ব্যাটসম্যান’ হিসেবে চিহ্নিত করেন। লেখেন, কোহালির ব্যাটিংয়ে তিনি ‘স্পেশ্যাল’ কিছু দেখছেন না। ভারতীয় ব্যাটসম্যানদের থেকে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের দেখতে পছন্দ করার কথাও লেখেন সেই ব্যক্তি। আর এটা নজর পড়ে কোহলির। সাথে সাথেই তিনি ধুয়ে দেন সেই সমর্থককে।

সেই সমর্থকের উদ্দেশ্য তিনি লিখেন ,’ ‘আমার তো মনে হয় আপনার ভারতে থাকা উচিত না। আপনার উচিত অন্য কোথাও গিয়ে থাকা। কেন আপনি আমাদের দেশে বাস করছেন আর অন্য দেশকে ভালোবাসছেন? আপনি আমাকে পছন্দ না করলেও আমার কিছু এসে-যাবে না। কিন্তু আমার মনে হয় আপনার এদেশে বসবাস করে অন্য দেশের কিছু পছন্দ করা উচিত নয়। নিজের অগ্রাধিকার ঠিক করুন আপনি।’

Updated: November 7, 2018 — 11:28 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Reviewever © 2018 Frontier Theme